শেয়ার
 
Comments
India does not lack in ideas, resources and capabilities, but certain States and regions have lagged behind due to a governance deficit: PM
Various government schemes for the benefit of the poor, are better implemented in areas where good governance exists: PM

চিন্তাভাবনা,সহায়সম্পদ এবং দক্ষতা – এর কোনটিতেই ঘাটতি নেই ভারতের । কিন্তু তা সত্ত্বেও কয়েকটি রাজ্য এবং অঞ্চল যথোপযুক্ত প্রশাসনিক ওপরিচালনগত ব্যবস্থার অভাবে পিছিয়ে পড়েছে। 

আজ রাষ্ট্রপতি ভবনে রাজ্যপাল সম্মেলনের সমাপ্তি পর্বে ভাষণদানকালে এইমন্তব্য করেন প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদী। তিনি বলেন, যেখানে যেখানে ভালোপ্রশাসনিক ও পরিচালনগত ব্যবস্থা রয়েছে, সেই সমস্ত অঞ্চলে দরিদ্রদের কল্যাণে গৃহীতকর্মসূচিগুলি যথেষ্ট ভালোভাবে রূপায়িত হচ্ছে। ‘মিশন ইন্দ্রধনুষ’-এর মতোকর্মসূচিগুলির কথা উল্লেখ করে শ্রী মোদী বলেন, সরকারি উদ্যোগ ও কর্মসূচিগুলিকে আরওভালোভাবে কার্যকর করে তুলতে রাজ্যপালরা উল্লেখযোগ্য ভূমিকা পালন করতে পারেন। 

ভারতের ঐক্য ও সংহতিকে আরও জোরদার করে তুলতে ‘এক ভারত শ্রেষ্ঠ ভারত’এবং ‘ঐক্যের জন্য দৌড়’-এর মতো কর্মসূচিগুলিতে নিজেদের যুক্ত করার জন্য তিনি আর্জিজানান রাজ্যপালদের কাছে। 

দু’দিনের এই সম্মেলনে বিভিন্ন মতামত ও পরামর্শদানের জন্য রাজ্যপালদেরধন্যবাদ জানান প্রধানমন্ত্রী।

'মন কি বাত' অনুষ্ঠানের জন্য আপনার আইডিয়া ও পরামর্শ শেয়ার করুন এখনই!
২০ বছরের সেবা ও সমর্পণের ২০টি ছবি
Explore More
আমাদের ‘চলতা হ্যায়’ মানসিকতা ছেড়ে ‘বদল সাকতা হ্যায়’ চিন্তায় উদ্বুদ্ধ হতে হবে: প্রধানমন্ত্রী

জনপ্রিয় ভাষণ

আমাদের ‘চলতা হ্যায়’ মানসিকতা ছেড়ে ‘বদল সাকতা হ্যায়’ চিন্তায় উদ্বুদ্ধ হতে হবে: প্রধানমন্ত্রী
Top 4 IT companies recruit record 1 lakh employees in April-September

Media Coverage

Top 4 IT companies recruit record 1 lakh employees in April-September
...

Nm on the go

Always be the first to hear from the PM. Get the App Now!
...
দৈনিক জাগরণ গোষ্ঠীর চেয়ারম্যান যোগেন্দ্র মোহন গুপ্তার প্রয়াণে প্রধানমন্ত্রীর শোকপ্রকাশ
October 15, 2021
শেয়ার
 
Comments

প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদী দৈনিক জাগরণ গোষ্ঠীর চেয়ারম্যান যোগেন্দ্র মোহন গুপ্তাজির প্রয়াণে গভীর শোক প্রকাশ করেছেন।

এক ট্যুইট বার্তায় প্রধানমন্ত্রী বলেছেন, “দৈনিক জাগরণ গোষ্ঠীর চেয়ারম্যান যোগেন্দ্র মোহন গুপ্তাজির প্রয়াণে আমি অত্যন্ত মর্মাহত। তাঁর প্রয়াণ শিল্প, সাহিত্য ও সাংবাদিকতা জগতের পক্ষে এক অপূরণীয় ক্ষতি। শোকের এই সময়ে তাঁর পরিবার পরিজনকে সমবেদনা জানাই। ওঁ শান্তি !”