শেয়ার
 
Comments
PM Modi campaigns in Haridwar, Uttarakhand
Dev Bhoomi Uttarakhand does not deserve a tainted and corrupt government: PM Modi
Atal ji created Uttarakhand with great hope and promise but successive governments did not fulfil his dreams: PM
Uttarakhand needs two engines, the state government under BJP and the Central government to take the state to new heights: PM
BJP is dedicated to open up new avenues for youth and ensure welfare of farmers: Shri Modi

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী উত্তরাখণ্ডের হরিদ্বারে এক জনসভায় ভাষণ দিলেন আজ। তিনি তাঁর ভাষণে বললেন উত্তরাখণ্ডের উন্নয়ন আমাদের অগ্রাধিকার তালিকায় অন্তর্ভুক্ত। শ্রী মোদী বললেন "কর্মসংস্থানের জন্য তরুণদের যাতে উত্তরাখণ্ড ছেড়ে যেতে না হয়, তার জন্য উত্তরাখণ্ডকে শিল্প দিয়ে ভোরে দিতে হবে।" তিনি বললেন "প্রতিটি হিন্দুস্থানী একবার নয় বহুবার দেবভূমিতে এসেছে, তাই আমরা এই দায়িত্ব নিয়েছি এবং ১২,০০০ কোটি টাকার রাস্তা তৈরির প্রকল্প ‘চারধাম’-এ হাত দিয়েছি।

প্রধানমন্ত্রী আরও বললেন বিজেপি সরকার কেন্দ্রে আসার পরই সেনাবাহিনীতে 'এক পদ, এক পেনশন' চালু করেছি। যার মধ্যে ৬০০০ কোটি টাকা দেওয়া হয়ে গেছে।

প্রধানমন্ত্রী আরও বললেন, আগে গ্যাস কানেকশানের নেতাদের চারপাশে ঘুরতে হতো, সেটা এখন কেন্দ্র সরকারের উজ্জ্বলা যোজনার অধীনে বাড়ি-বাড়ি গিয়ে ১.৭৫ কোটি পরিবারকে বিনামূল্যে গ্যাস কানেকশান দেওয়া হয়েছে।

কয়েকদিন আগে আসা ভূমিকম্পের উপর প্রধানমন্ত্রী বললেন, যখন কেন্দ্র সরকার জানতে পেরেছে যে ভূমিকম্পের কেন্দ্র উত্তরাখণ্ডে, তখনই দুর্যোগ ব্যবস্থাপনা টিমকে উত্তরাখণ্ডে পাঠানো হয়েছে।

প্রধানমন্ত্রী বললেন এখন উত্তরাখণ্ডের যে অবস্থা তার থেকে বেরিয়ে আসতে ডবল ইঞ্জিনের প্রয়োজন হবে। এই সময় যদি উত্তরাখণ্ডের বিজেপি সরকার ক্ষমতায় আসে তাহলে উন্নয়ন দ্রুত গতিতে হবে।

সার্জিকাল স্ট্রাইকের উপর প্রধানমন্ত্রী বললেন আমাদের জওয়ানরা সার্জিকাল স্ট্রাইক করে শত্রুদের ঘরে ঢুকে তাদের দিনের বেলায় তাঁরা দেখিয়ে দিয়েছে।

প্রধানমন্ত্রী দুর্নীতির বিরুদ্ধে তাঁর অঙ্গীকার র্ব্যক্ত করে বললেন, "দুর্নীতি ও কালো টাকার দ্বৈতসঙ্গীত শেষ করতে হবে আমাকে।" তিনি বললেন আমি এই সরকার গরিবদের জন্য আহুত দিতে এসেছি। আমাকে উত্তরাখণ্ডের ভাগ্য পরিবর্তন করতে হবে।

এই জনসভায় বিজেপির বিভিন্ন নেতৃবৃন্দ এবং কার্যকর্তারা উপস্থিত ছিলেন।

Click here to read the full text speech

২০ বছরের সেবা ও সমর্পণের ২০টি ছবি
Explore More
আমাদের ‘চলতা হ্যায়’ মানসিকতা ছেড়ে ‘বদল সাকতা হ্যায়’ চিন্তায় উদ্বুদ্ধ হতে হবে: প্রধানমন্ত্রী

জনপ্রিয় ভাষণ

আমাদের ‘চলতা হ্যায়’ মানসিকতা ছেড়ে ‘বদল সাকতা হ্যায়’ চিন্তায় উদ্বুদ্ধ হতে হবে: প্রধানমন্ত্রী
An order that looks beyond just economics, prioritises humans

Media Coverage

An order that looks beyond just economics, prioritises humans
...

Nm on the go

Always be the first to hear from the PM. Get the App Now!
...
শেয়ার
 
Comments

Join Live for Mann Ki Baat