শেয়ার
 
Comments
PM Narendra Modi addresses public meeting in Aligarh
Our aim is to make rural India smoke-free. We have launched the Ujjwala Yojana & are providing gas connections to the poor: PM
We want our farmers to prosper. We will undertake every possible measure that benefits them: PM
Uttar Pradesh does not need SCAM. It needs a BJP Government that is devoted to development, welfare of poor & elderly: PM

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী উত্তরপ্রদেশের আলীগড়ে এক জনসভায় ভাষণ দিলেন। জনসভায় ভাষণে শ্রী মোদী বললেন তার সরকার দুর্নীতি ও কালোটাকার বিরুদ্ধে প্রতিনিয়ত লড়াই করছে - "২০১৪ সালে ক্ষমতায় আসার পর থেকেই আমরা দুর্নীতি কম করার এবং দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পদক্ষেপ গ্রহণ করেছি।"

ইউপির সমাজবাদী পার্টির উপর আক্রমণ করে প্রধানমন্ত্রী মোদী বললেন উত্তরপ্রদেশের সরকারের রাজ্যের উন্নয়ন সম্পর্কে কোনো চিন্তা নেই শিল্প বাণিজ্য ক্রমাগত বন্ধ করে দিয়েছে। তিনি বললেন, "আলীগড়ের তালা বিখ্যাত কিন্তু ইউপি সরকারের অবহেলার কারণে রাজ্যের শিল্পে তালা লেগে যাচ্ছে।" প্রধানমন্ত্রী বললেন, "আমাদের নজর বিকাশ- বিদ্যুৎ, কানুন, সড়কের উপর।"

প্রধানমন্ত্রী বললেন যে তার সরকার একের পর এক যোজনা নিয়ে এসেছে যাতে বেকারদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হয়। তিনি বললেন - "আমরা চাই যে আমাদের তরুণরা পদোন্নতি করুক। আমরা মুদ্রা যোজনা চালু করেছি যাতে তারা ঋণ পায় এবং নিজেই নিজের পায়ে দাঁড়াতে পারে।"

শ্রী মোদী বললেন যে উত্তরপ্রদেশে অপরাধীদের আইনের কোনো ভয় নেই। তাই "আমি জনগণের কাছে আবেদন করছি যে এমন মানুষকে ক্ষমতার বাইরে নিক্ষেপ করুন যারা অপরাধীদের সুরক্ষা প্রদান করে।"

প্রধানমন্ত্রী আখ চাষিদের কল্যাণের জন্য পদক্ষেপ নেওয়ার কথাও বলেন। তিনি ১৪ দিনের মধ্যে কৃষকদের অর্থ প্রদান করার প্রতিশ্রুত দিয়েছেন। তিনি বললেন, "আমরা আখ চাষিদের কল্যাণের জন্যও পদক্ষেপ নিয়েছি। কিন্তু প্রশ্ন হলো ইউপি সরকার কেন কৃষকদের স্বার্থ রক্ষা করতে পারছে না।" শ্রী মোদী বললেন, "আমরা চাই আমাদের কৃষকদের সমৃদ্ধিলাভ হোক। আমরা তাদের ভালোর জন্য সমস্ত সম্ভাব্য পদক্ষেপ নেবো।"

বিরোধী দলীয় নেতাদের সমালোচনা করে প্রধানমন্ত্রী মোদী বললেন, "প্রতিটি দল বাবা সাহেব আম্বেদকরের আদর্শের রাজনীতি করছে। কিন্তু আমরা চাই সবাই ড:আম্বেদকরের অবদান সম্পর্কে জানুক।"

শ্রী মোদী বললেন উত্তরপ্রদেশের মানুষকে SCAM-এর বিরুদ্ধে লড়াই করা দরকার। SCAM-এর অর্থ হলো- সমাজবাদী পার্টি, কংগ্রেস, অখিলেশ যাদব ও মায়াবতী। তিনি বললেন, :উত্তরপ্রদেশের মানুষের SCAM-এর প্রয়োজন নেই। তাদের চাই বিজেপি সরকার যে উন্নয়ন, গরিব ও প্রবীণদের কল্যাণের জন্য নিয়োজিত।"

শ্রী মোদী জনগণের প্রতি উত্তরপ্রদেশের উন্নয়নের জন্য সরকার পরিবর্তন করার আহ্বান জানালেন।

এই জনসভায় বিজেপির বিভিন্ন নেতৃবৃন্দ এবং কার্যকর্তারা উপস্থিত ছিলেন।

Click here to read full text speech

'মন কি বাত' অনুষ্ঠানের জন্য আপনার আইডিয়া ও পরামর্শ শেয়ার করুন এখনই!
২০ বছরের সেবা ও সমর্পণের ২০টি ছবি
Explore More
আমাদের ‘চলতা হ্যায়’ মানসিকতা ছেড়ে ‘বদল সাকতা হ্যায়’ চিন্তায় উদ্বুদ্ধ হতে হবে: প্রধানমন্ত্রী

জনপ্রিয় ভাষণ

আমাদের ‘চলতা হ্যায়’ মানসিকতা ছেড়ে ‘বদল সাকতা হ্যায়’ চিন্তায় উদ্বুদ্ধ হতে হবে: প্রধানমন্ত্রী
Powering the energy sector

Media Coverage

Powering the energy sector
...

Nm on the go

Always be the first to hear from the PM. Get the App Now!
...
Social Media Corner 18th October 2021
October 18, 2021
শেয়ার
 
Comments

India congratulates and celebrates as Uttarakhand vaccinates 100% eligible population with 1st dose.

Citizens appreciate various initiatives of the Modi Govt..