শেয়ার
 
Comments
PM Narendra Modi to visit Bihar, attend centenary celebrations of Patna University
PM Modi to lay foundation stone for 4 National highway projects & 4 projects under Namami Gange in Bihar

প্রধানমন্ত্রীশ্রী নরেন্দ্র মোদী আগামীকাল অর্থাৎ, ১৪ অক্টোবর বিহার সফরে যাচ্ছেন । তিনি সেখানে পাটনা বিশ্ববিদ্যালয়ের শতবার্ষিকী অনুষ্ঠানে ভাষণ দেবেন।

এরপর মোকামায় ‘নমামি গঙ্গে’ কর্মসূচির আওতায় চারটি জল ও বর্জ্য নিকাশিপ্রকল্পের শিলান্যাস করবেন প্রধানমন্ত্রী। এছাড়াও, তিনি সেখানে চারটি জাতীয় মহাসড়কপ্রকল্পের ভিত্তিপ্রস্তরও স্থাপন করবেন। এই সমস্ত প্রকল্প ও কর্মসূচি রূপায়ণেব্যয়বরাদ্দ অনুমোদিত হয়েছে ৩,৭০০ কোটি টাকার মতো। পরে, মোকামায় এক জনসমাবেশেও ভাষণদেবেন শ্রী নরেন্দ্র মোদী।

যে চারটি জল ও বর্জ্য নিকাশি প্রকল্পের এদিন শিলান্যাস করবেন প্রধানমন্ত্রীসেগুলি হল – বেউরে-র বর্জ্য শোধন প্রকল্প, বেউরে-র জল ও বর্জ্য নিকাশি ব্যবস্থারসঙ্গে নতুন নিকাশি ব্যবস্থার সংযোগ, কার্মালিচক-এ একটি বর্জ্য শোধন প্রকল্প এবংসৈয়দপুরে নিকাশি ব্যবস্থার নেটওয়ার্কের সূচনা।

যে চারটি জাতীয় মহাসড়ক প্রকল্পের এদিন শিলান্যাস করবেন প্রধানমন্ত্রীতার মধ্যে রয়েছে – ৩১ নম্বর জাতীয় মহাসড়কের আন্টা-সিমারিয়া সেকশনটিকে চারলেনেররাস্তায় রূপান্তর এবং সেইসঙ্গে ছ’লেনের এক গঙ্গা সেতু নির্মাণ, ৩১ নম্বর জাতীয়মহাসড়কের বক্তিয়ারপুর-মোকামা সেকশনে চারলেনের রাস্তা নির্মাণ, ১০৭ নম্বর জাতীয়মহাসড়কের মহেশখুন্দ-সহর্ষ-পূর্ণিয়া সেকশনে দু’লেনের সড়ক নির্মাণ এবং ৮২ নম্বরজাতীয় মহাসড়কের বিহার শরিফ-বরবিঘা-মোকামা সেকশনে দু’লেনের রাস্তা নির্মাণ।

Modi Govt's #7YearsOfSeva
Explore More
আমাদের ‘চলতা হ্যায়’ মানসিকতা ছেড়ে ‘বদল সাকতা হ্যায়’ চিন্তায় উদ্বুদ্ধ হতে হবে: প্রধানমন্ত্রী

জনপ্রিয় ভাষণ

আমাদের ‘চলতা হ্যায়’ মানসিকতা ছেড়ে ‘বদল সাকতা হ্যায়’ চিন্তায় উদ্বুদ্ধ হতে হবে: প্রধানমন্ত্রী
All citizens will get digital health ID: PM Modi

Media Coverage

All citizens will get digital health ID: PM Modi
...

Nm on the go

Always be the first to hear from the PM. Get the App Now!
...
রাজ্যসভায় শ্রী এস সেলভগনব্যাথি নির্বাচিত হওয়ার প্রধানমন্ত্রী সন্তোষ প্রকাশ করেছেন
September 28, 2021
শেয়ার
 
Comments

প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদী পুদুচেরী থেকে শ্রী এস সেলভগনব্যাথি নির্বাচিত হওয়ার জন্য সন্তোষ প্রকাশ করেছেন।

এক ট্যুইটে প্রধানমন্ত্রী বলেছেন, “এটি প্রতিটি বিজেপি কর্মকর্তাদের জন্য অত্যন্ত গর্বের বিষয় যে, আমাদের দল প্রথমবার পুদুচেরী থেকে শ্রী এস সেলভগনব্যাথিকে রাজ্যসভার সাংসদ হিসাবে পেয়েছে। পুদুচেরীর মানুষ আমাদের ওপর যে বিশ্বাস রেখেছেন, তার জন্য ধন্যবাদ। আমরা পুদুচেরীর উন্নতির জন্য কাজ চালিয়ে যাব”।