Shri Narendra Modi addresses a huge rally in Badaun, Uttar Pradesh
Our Govt is devoted to serve the poor, marginalized & farmers: PM Modi
What is the reason that fruits of development could not reach this land under SP, BSP?, asks Shri Modi
Why is it that even after 70 years of independence, 18,000 villages did not have electricity? Previous goverenments must answer: PM
We eliminated interview processes for class III & IV jobs. This has reduced corruption: PM

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আজ উত্তরপ্রদেশের বাদাউনের একটি বিশাল জনসভায় ভাষণ দিলেন। প্রধানমন্ত্রী মোদী বললেন, মানুষের উদ্যম দেখে এটা পরিষ্কার যে উত্তরপ্রদেশের মানুষের পরিবর্তন চাই।

পূর্ববর্তী সরকারগুলোকে আক্রমণ করে প্রধানমন্ত্রী বললেন, "যখন আমি গুজরাতে ছিলাম আমি বাদাউনের সম্পর্কে শুনেছি। কি কারণে এসপি, বিএসপি অধীনে এখানে উন্নয়ন পৌছাতে পারেনি।

প্রধানমন্ত্রী বললেন, "আমাদের সরকার গরিব, শোষিত ও কৃষকদের সেবায় নিবেদিত। আমরা তাদের উন্নয়নের জন্য বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছি।" প্রধানমন্ত্রী বিরোধী দলের ওপর আক্রমণ করে বললেন, "কেন স্বাধীনতার ৭০ বছর পরও ১৮০০০ গ্রামে বিদ্যুৎ নেই।" তিনি আরও বললেন, "বাদাউনের প্রায় ৫০০টি গ্রাম পাওয়ার সাপ্লাই-এর অভাব। পূর্ববর্তী সরকারগুলো এ পর্যন্ত কি করেছ? তাদের উত্তর দেওয়া উচিত।"

তিনি অভিযোগ তুললেন রাজ্যের এসপি সরকার অপরাধীদের থেকে উত্তরপ্রদেশের মানুষদের রক্ষা করতে অসমর্থ ছিল। "কেন উত্তরপ্রদেশের সমাজবাদী পার্টি অপরাধীদের আশ্রয় দিয়েছে?" তিনি মন্তব্য করলেন।

প্রধানমন্ত্রী মোদী ইউপিতে ৩ এমএলসি সিট পাওয়ার জন্য এবং জয়ের জন্য বিজেপিকে সমর্থন করার জন্য উত্তরপ্রদেশের জনগণকে ধন্যবাদ জানালেন। "বিজেপিকে সমর্থন করার জন্য আমি উত্তরপ্রদেশের প্রতিটি জনগণকে অভিনন্দন ও ধন্যবাদ জানাই।", তিনি বললেন।

প্রধানমন্ত্রীর মন্তব্য করলেন যে চাকরির ক্ষেত্রে দুর্নীতি বন্ধ করার জন্য তার সরকার গ্ৰুপ ৩ ও গ্রুপ ৪-এর ক্ষেত্রে ইন্টারভিউ প্রসেস বাতিল করার সিদ্ধান্ত নিয়েছে। "আমরা গ্ৰুপ III & IV-এর চাকরির জন্য ইন্টারভিউ প্রসেস বাতিল করেছি। এর ফলে দুর্নীতি কম হয়েছে।" তিনি আরও বললেন, "রাজনৈতিক লাভের জন্য ইউপি সরকার রাজ্যের তরুণদের আকাঙ্খার সঙ্গে খেলছে।"

প্রধানমন্ত্রী মোদী বললেন, কৃষকদের কল্যাণ এনডিএ সরকারের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়। প্রধানমন্ত্রী মোদী প্রধানমন্ত্রী ফসল বীমা যোজনা সম্পর্কে বললেন, "আমরা ফসল বীমা যোজনা এনেছি যার ফলে অনেক কৃষক উপকৃত হয়েছে কিন্তু কেন এসপি সরকার এটা বাস্তবায়ন করেনি।

এই ইভেন্টে বিজেপির বিভিন্ন নেতৃবৃন্দ এবং কার্যকর্তারা উপস্থিত ছিলেন।

Explore More
ভারতের ৭৭তম স্বাধীনতা দিবস উপলক্ষে লালকেল্লার প্রাকার থেকে দেশবাসীর উদ্দেশে প্রধানমন্ত্রীর ভাষণ

জনপ্রিয় ভাষণ

ভারতের ৭৭তম স্বাধীনতা দিবস উপলক্ষে লালকেল্লার প্রাকার থেকে দেশবাসীর উদ্দেশে প্রধানমন্ত্রীর ভাষণ
UPI Adding Up To 60 Lakh New Users Every Month, Global Adoption Surges

Media Coverage

UPI Adding Up To 60 Lakh New Users Every Month, Global Adoption Surges
NM on the go

Nm on the go

Always be the first to hear from the PM. Get the App Now!
...
Prime Minister hails India's best-ever performance at International Maths Olympiad
July 21, 2024

The Prime Minister, Shri Narendra Modi has expressed immense joy and pride over India's exceptional performance in the International Maths Olympiad, where the country secured its best-ever 4th place finish.

The Indian contingent brought home four gold medals and one silver medal.

In a X post, the Prime Minister said;

“It’s a matter of immense joy and pride that India has come 4th in its best-ever performance in the International Maths Olympiad. Our contingent has brought home 4 Golds and one Silver Medal. This feat will inspire several other youngsters and help make mathematics even more popular.”