প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদী চৌঠা জুলাই সকাল ১০-৩০ মিনিটে ভিডিও কনফারেন্সিং-এর মাধ্যমে অন্ধ্রপ্রদেশের পুট্টাপার্থিতে সাই হিরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারের উদ্বোধন করবেন । উদ্বোধনী অনুষ্ঠানে বিশ্বের নানা প্রান্তের বিশিষ্টজন এবং ভক্তবৃন্দ উপস্থিত থাকবেন ।
    পুট্টাপার্থির প্রশান্তি নিলয়মে শ্রী সত্য সাই সেন্ট্রাল ট্রাস্ট নতুন সাই হিরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারটি গড়ে তুলেছে । শ্রী সত্য সাই বাবার প্রধান আশ্রম প্রশান্তি নিলয়মে । বিশিষ্ট চিন্তাবিদ শ্রী রিউকো হিরা এই কনভেনশন সেন্টার নির্মাণের জন্য আর্থিক সাহায্য করেন । সংস্কৃতিক আদান-প্রদান, অধ্যাত্মবাদ চর্চা এবং বিশ্বজুড়ে সম্প্রীতি গড়ে তোলার জন্য এই কেন্দ্র সহায়ক হবে । সমাজের বিভিন্ন অংশের মানুষ এক জায়গায় এসে শ্রী সত্য সাই বাবার শিক্ষাকে বাস্তবায়িত করার জন্য যাতে একটি অনুকুল পরিবেশ পান, তা নিশ্চিত করতে এই কেন্দ্রটি গড়ে তোলা হয়েছে । এখানে সমাজের সকলস্তরের মানুষের মধ্যে আলাপ-আলোচনা ও বোঝাপড়াকে উৎসাহিত করতে, বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনাসভার আয়োজনে এই কেন্দ্র বিশেষ সহায়ক হবে । এখানে আন্তর্জাতিকমানের বিভিন্ন সুযোগ সুবিধা ও পরিকাঠামোর ব্যবস্থা করা হয়েছে । বিশাল অঞ্চলে গড়ে ওঠা এই কেন্দ্রটিতে ধ্যানকক্ষ, সুন্দর উদ্যান সহ নির্মল এক পরিবেশ রয়েছে ।

 

Explore More
ভারতের ৭৭তম স্বাধীনতা দিবস উপলক্ষে লালকেল্লার প্রাকার থেকে দেশবাসীর উদ্দেশে প্রধানমন্ত্রীর ভাষণ

জনপ্রিয় ভাষণ

ভারতের ৭৭তম স্বাধীনতা দিবস উপলক্ষে লালকেল্লার প্রাকার থেকে দেশবাসীর উদ্দেশে প্রধানমন্ত্রীর ভাষণ
'Those busy building a rosy ...': PM Modi’s nepotism dig at Congress

Media Coverage

'Those busy building a rosy ...': PM Modi’s nepotism dig at Congress
NM on the go

Nm on the go

Always be the first to hear from the PM. Get the App Now!
...
PM announces ex-gratia for the victims of Kasganj accident
February 24, 2024

The Prime Minister, Shri Narendra Modi has announced ex-gratia for the victims of Kasganj accident. An ex-gratia of Rs. 2 lakh from PMNRF would be given to the next of kin of each deceased and the injured would be given Rs. 50,000.

The Prime Minister Office posted on X :

"An ex-gratia of Rs. 2 lakh from PMNRF would be given to the next of kin of each deceased in the mishap in Kasganj. The injured would be given Rs. 50,000"