শেয়ার
 
Comments
PM salutes people for their wholehearted participation in the fight against corruption, terrorism & black money
Urges people to embrace cashless payments and latest technology in economic transactions
The Government's decision has several gains for farmers, traders, labourers, who are the economic backbone of our nation: PM
We also have a historic opportunity to embrace increased cashless payments & integrate latest technology in economic transactions: PM
Together, we must ensure #IndiaDefeatsBlackMoney. This will empower the poor, neo-middle class, middle class & benefit future generations: PM

সন্ত্রাস,দুর্নীতি এবং কালো টাকার বিরুদ্ধে ‘যজ্ঞ’-এ সামিল হওয়ার জন্য দেশবাসীকে অভিবাদনজানিয়েছেন প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদী। বেশ কয়েকটি ট্যুইট বার্তায় নগদ ছাড়াইলেনদেনের বিষয়টিকে আরও বেশি করে স্বাগত জানানোর জন্য তিনি আর্জি জানিয়েছেন সাধারণমানুষের কাছে। আর্থিক লেনদেনের ক্ষেত্রে সর্বশেষ প্রযুক্তির সাহায্য গ্রহণ করারজন্যও জনসাধারণের কাছে আবেদন জানান তিনি। ট্যুইট বার্তায় প্রধানমন্ত্রী বলেছেন :

“সন্ত্রাস,দুর্নীতি ও কালো টাকার বিরুদ্ধে বর্তমান ‘যজ্ঞ’-এ সর্বান্তঃকরণে সামিল হওয়ার জন্যভারতবাসীকে আমার অভিবাদন। সরকারের এই সিদ্ধান্তে বিশেষ লাভবান হবেন কৃষক, শ্রমিক ওব্যবসায়ীরা। কারণ, তাঁরাই হলেন দেশের মেরুদণ্ড।

আমিবরাবরই বলে এসেছি যে সরকারের এই উদ্যোগের ফলে কিছুটা অসুবিধা হবে ঠিক কথা, কিন্তু সীমিতসময়ের জন্য কষ্ট সহ্য করলেও পরিণামে দীর্ঘমেয়াদি সুফল ভোগ অবশ্যম্ভাবী।

দুর্নীতিও কালো টাকা গ্রাম ভারতের অগ্রগতি ও সমৃদ্ধিকে আর কোনভাবেই দমিয়ে রাখতে পারবে না।গ্রামগুলি তাদের ন্যায্য অধিকার ফিরে পাবেই।

নগদছাড়াই লেনদেনের ব্যবস্থাকে গ্রহণ করার এক ঐতিহাসিক সুযোগ এখন উপস্থিত আমাদের সামনেযা গড়ে উঠেছে সর্বাধুনিক প্রযুক্তির মধ্য দিয়ে।

আমারতরুণ বন্ধুরা, তোমরাই হলে পরিবর্তনের দূত। ভারতকে দুর্নীতিমুক্ত করে নগদ ছাড়ালেনদেনের বিষয়টিকে তোমরাই নিশ্চিত করে তুলতে পারো।

একইসঙ্গে,আমরা অবশ্যই নিশ্চিত করে তুলব #IndiaDefeatsBlackMoney । এর ফলে ক্ষমতায়ন ঘটবে দরিদ্র, নব্য-মধ্যবিত্ত ওমধ্যবিত্ত শ্রেণীর। উপকৃত হবে ভবিষ্যৎ প্রজন্মগুলিও।”

 

 

 

 

 

 

 

8th December 2016 marks 1 month of the Modi Government's historic move to ban old currency notes of Rs 500 & Rs 1000. This occasion was marked by people sharing impact of this move on society. #IndiaDefeatsBlackMoney is the top trend across social media platforms right from morning.

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

Explore More
৭৬তম স্বাধীনতা দিবস উপলক্ষে লালকেল্লার প্রাকার থেকে প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদীর জাতির উদ্দেশে ভাষণের বঙ্গানুবাদ

জনপ্রিয় ভাষণ

৭৬তম স্বাধীনতা দিবস উপলক্ষে লালকেল্লার প্রাকার থেকে প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদীর জাতির উদ্দেশে ভাষণের বঙ্গানুবাদ
India a shining star of global economy: S&P Chief Economist

Media Coverage

India a shining star of global economy: S&P Chief Economist
...

Nm on the go

Always be the first to hear from the PM. Get the App Now!
...
সোশ্যাল মিডিয়া কর্নার 25 সেপ্টেম্বর 2022
September 25, 2022
শেয়ার
 
Comments

Nation tunes in to PM Modi’s Mann Ki Baat.